• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

‘জাতীয় দলের ক্যাম্প থেকে মিরাজের বাদ পড়া আনলাকি’

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৮ জন

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনাতে নেই মেহেদী হাসান মিরাজ। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ক্যাম্পেও তাকে রাখা হয়নি। জাতীয় দলের ক্যাম্প থেকে মেহেদী হাসান মিরাজের বাদ পড়ার প্রসঙ্গে রনি তালুকদার বলেছেন, মিরাজের ব্যাপারটা আমি বলব আনলাকি।

গেল বছর বাংলাদেশের টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য ছিলেন রনি তালুকদার। তবে বছর না ঘুরতেই বাদ পড়ছেন জাতীয় দল থেকে। সবশেষ ডিসেম্বরে নিউজিল্যান্ড সিরিজে লাল-সবুজের জার্সিতে খেলেন টাইগার এই ওপেনার। তবে চলতি বছরের সবশেষ বিপিএলে রান করতে পারেননি রনি, সে কারণেই মূলত তিনি আড়ালে চলে গিয়েছেন। অন্যদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনায় নেই মেহেদী হাসান মিরাজ, যা দুর্ভাগ্যের বলে মনে করেন রনি।

গতকাল প্রাইম ব্যাংকের বিপক্ষে ডিপিএলে ব্যাট হাতে করেন ১৪১ রান করেন এই ওপেনিং ব্যাটার। এরপর জাতীয় দলের প্রসঙ্গ উঠলে রনি বলেন, ‘সেটা তো অবশ্যই মিস করার মতো ব্যাপার।

বিপিএল ভালো খেললে বোধহয় জিনিসটা (জাতীয় দলের বাইরে থাকা) হতো না। বিপিএল ভালো যায়নি। চেষ্টা করছি নিজেকে আবার তৈরি করতে এবং সামনে ভালো কিছু করার। খেলোয়াড়দের ভালো সময়ের মতো খারাপ সময় যাবে এটাই স্বাভাবিক। ভালো করলে আবারো সুযোগ আসতে পারে।’

মোহামেডানের জয়ে গতকাল ১৪১ রান করা নিয়ে রনি বলেন, ‘এটা এমন কিছু না। যেখানেই খেলি ভালো খেলার চেষ্টা করি। টার্গেট থাকে ম্যাচ জেতানো পারফরম্যান্স করার, এটাই আমার কাজ। সত্যি অসাধারণ, ভালো লাগার মুহূর্ত। বড় দলের বিপক্ষে বড় ম্যাচ খেলা, ম্যাচ জেতানো পারফরম্যান্স করা সত্যিই ভালো লাগার।’

এদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনাতে নেই মেহেদী হাসান মিরাজ। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ক্যাম্পেও তাকে রাখা হয়নি। যা রনির কাছে দুর্ভাগ্যের মতো, ‘আমারটা তো বললাম। গত বিপিএল খারাপ যাওয়ার কারণে মনে হয় আমি ক্যাম্পে নেই। আর মিরাজের ব্যাপারটা আমি বলব আনলাকি।’
উল্লেখ্য, জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই দলে ডাক পেয়েছেন সর্বশেষ বিপিএলে দারুণ পারফর্ম করা মোহাম্মদ সাইফউদ্দিন। এছাড়া তালিকায় নাম আছে পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, তানভীর ইসলামদেরও।

আইপিএলে খেলা থাকায় প্রস্তুতি ক্যাম্পে নেই মুস্তাফিজুর রহমান। এছাড়া ক্যাম্পে থাকছেন না সাবেক অধিনায়ক সাকিব আল হাসানও। তবে দুজনেই সিরিজটি খেলার কথা রয়েছে, ফিজ এক ম্যাচ পর এবং সাকিব যোগ দেবেন শেষ ম্যাচগুলোতে!


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৪ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!