• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:

মাদারীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : মাদারীপুর সদর উপজেলায় যৌতুকের টাকা না দেওয়ায় আঁখি আক্তার নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। উপজেলার টুবিয়া গ্রামে গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে স্বজন ও এলাকাবাসী।

স্বজনেরা জানান, দেড় বছর আগে মাদারীপুর সদর উপজেলার টুবিয়া গ্রামের আঁখি আক্তারের সঙ্গে একই গ্রামের আরিফ বেপারীর বিয়ে হয়। সম্পর্কে তাঁরা মামাতো-ফুপাতো ভাই-বোন। বিয়ের সময় আঁখির পরিবারের পক্ষ থেকে ৫০ হাজার টাকাসহ প্রয়োজনীয় আসবাবপত্রও দেওয়া হয়। কিন্তু এরপরও প্রতিনিয়ত যৌতুকের জন্য আঁখির ওপর মানসিক নির্যাতন শুরু করেন আরিফ। পরিবার দরিদ্র হওয়ায় যৌতুকের টাকা দিতে না পারায় আঁখির ওপর শুরু হয় শারীরিক নির্যাতন। গত এক সপ্তাহ ধরে নির্যাতনের পরিমাণ বাড়তে থাকে।

বিষয়টি এলাকার মুরুব্বিদের জানালে ক্ষিপ্ত হয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় আঁখিকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. আব্দুল হান্নান জানান, ঘটনাস্থল থেকে অভিযুক্ত আরিফ বেপারীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মামলা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৭ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৩ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!