• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

১৩ মাস পর পূর্ণ হল ছাত্রলীগের ৬৮ টি শূন্যপদ

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজঃ গতকাল রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুন্য পদ পুরণ করে কমিটি ঘোষণা করা হয়। ২০১৯ সালের ১৭ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ৩২টি পদ শূন্য ঘোষণা করা হয়েছিল, এরই মধ্যে শূন্য হয়েছে বিশেরও অধিক পদ। শূন্য হওয়ার দীর্ঘ ১৩ মাস পর পূরণ করা হয়েছে ছাত্রলীগের ৬৮টি পদ।

তাদের ঘোষিত সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী সহ-সভাপতি পদ পেয়েছেন, মো. সাইফ উদ্দিন বাবু, সাগর হোসেন সোহাগ, রায়হন কাওসার, রাকিব হোসেন, রানা হামিদ, আনন্দ সাহা পার্থ, শেখ সাগর আহমেদ, শুভ্রদেব হালদার, দেবাশীষ সিকদার সিদ্ধার্থ, আরিফ ইবনে আলী, আরিফ হোসেন রিফাত, জিয়াসমিন শান্তা, তিলোত্তমা শিকদার, শাহরিয়ার সিদ্দিকী শিশিম, ফরিদা পারভীন, উৎপল বিশ্বাস, মো. ওমর ফারুক, মিজানুর রহমান পিকুল, মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, রাকিবুল হাসান নোবেল, খাদিজাতুল কুবরা, মো. মহিন উদ্দিন, রকিবুল ইসলাম ঐতিহ্য এবং জেসমিন আরা রুমা।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পেয়েছেন আব্দুল জাব্বার রাজ, দপ্তর সম্পাদক পদে ইন্দ্রনীল দেব শর্মা রনি, সাংস্কৃতিক সম্পাদক পদে মেহেদী হাসান সানি, পাঠাগার সম্পাদক পদে সৈয়দ ইমাম বাকের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে খন্দকার জামিউস সানি, ধর্ম বিষয়ক সম্পাদক পদে তুহিন রেজা, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক পদে খালিদ মাহমুদ ফয়সাল, বেসরকারি বিশ্ববিদ্যালয় পদে আল আমিন রহমান, উপ-প্রচার সম্পাদক পদে ফেরদৌস মাহমুদ পলাশ, উপ দপ্তর সম্পাদক পদে সজীব নাথ এবং মিরাজুল ইসলাম খান শিমুল।

উপগ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক পদে আছেন তন্ময় দেবনাথ, আমান উল্লাহ আমান, উপ-সংস্কৃতি সম্পাদক পদে আছেন মো. মোরশেদুর রহমান আকন্দ, শেখ নাজমুল, মো. মাইনুল হাওলাদার এবং ইসমাঈল হোসেন, উপ-সমাজসেবা সম্পাদক পদে তানভীর হাসান সৈকত, আন্তর্জাতিক সম্পাদক পদে সামাদ আজাদ জুলফিকার,  উপ-পাঠাগার সম্পাদক পদে এম আর মুকুল ইসলাম এবং আনোয়ার হোসেন, উপ-তথ্য গবেষণা পথে মো. আব্দুর রশিদ রাফি, এহসান পিয়াল, উপ অর্থ বিষয়ক সম্পাদক পদে মো. আতিকুল ইসলাম আতিক, উপ-আইন বিষয়ক সম্পাদক পদে শাহেদ খান, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক পদে রাজেষ বৈশ্য, জেরিন শিকদার, সাধন বিশ্বাস, মো. রিজভান আহমেদ, উপ ছাত্রবৃত্তি সম্পাদক পদে মাহফুজুর রহমান, উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে শাহজাহান ভূঁইয়া শামীম।

এছাড়া সহ-সম্পাদক পদে মনোনয়ন পেয়েছেন ফারুকুল ইসলাম (ফারুক বেপারী), ফাইজুল ইসলাম সজীব, শেখ রেজওয়ান আলী, আয়শা আক্তার সুমি, এম সাইফুল ইসলাম সাইফ, এইচএং রোমান মাহমুদ, মো. রুবেল শিকদার, মীর সাব্বির, জাহিদুল ইসলাম নোমান, এবনহ সদস্যপদে সাজিদ আহমেদ দীপ্ত এবং আলী হোসেন আলম।

এ টি/ সোমবার


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!